লংগদুতে সেনাজোনে কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ 

৯২

।। ও এফ মুছা ।।

খাগড়াছড়ি ব্রিগেডের আওতাধীন লংগদু সেনাজোন(তেজস্বী বীর) এর উদ্যোগে ‌বেসিক কম্পিউটার ট্রেনিং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করা হয়েছে।

রোববার (২১ আগষ্ট) সকালে লংগদু সেনা জোন সদর দপ্তর কমিউনিটি কম্পিটার ট্রেনিং সেন্টারে আয়োজিত সনদ বিতরণী অনুষ্ঠানের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে সনদপত্র বিতরণ করেন, জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ খায়রুল ইসলাম পিএসসি।

বক্তব্যে জোন কমান্ডার বলেন, আমরা প্রান্তিক জনগোষ্ঠির মাঝে শিক্ষার আলো ছড়িয়ে দিতেই বেসিক কম্পিউটার প্রশিক্ষণের আয়োজন করেছি। এখানে যে প্রশিক্ষণ দেওয়া হয়েছে তা পর্যাপ্ত নয়। এ প্রশিক্ষণের মাধ্যমে তোমাদেরকে আধুনিক বিজ্ঞাণ কম্পিউটার শিক্ষার ক্ষেত্রে আগ্রহী করে তুলবে। এই কম্পিউটার প্রশিক্ষণ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানান।

সনদ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জোনের নবাগত জোন কমান্ডার লেঃ কর্ণেল হিমেল মিয়া, উপ অধিনায়ক মেজর মোঃ রিয়াজ আম্মেদ, ক্যাপ্টেন কাজী ফয়সাল আহম্মেদ,ক্যাপ্টেন জোবায়ের আহম্মেদ সজল, ল্যাপ্টেন্যান্ট রাফিউল আহসান রাহাত সহ আরো অনেকে। জোনের আয়োজিত চার সপ্তাহব্যাপী কম্পিউটার প্রশিক্ষণে ২২ জন পাহাড়ী বাঙালী শিক্ষার্থী অংশ নেয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।