লংগদুতে রঞ্জিতপাড়া আন্তঃ ফুটবল টুর্ণামেন্টে খেদারমারা একাদশ চ্যাম্পিয়ন

৮৪

ও,এফ, মুছা :

রাঙামাটির লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের রঞ্জিতপাড়া আন্তঃ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠাণ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার, উপজেলার রঞ্জিতপাড়া যুব সমাজের উদ্যোগে মোনআদাম বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলার মাঠে এ টুর্ণামেন্টের আয়োজন করা হয়। এতে ১০টি দল টুর্ণামেন্টে অংশ নেয়। শেষ পর্যন্ত বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়ন একাদশ বনাম রঞ্জিতপাড়া যুব একাদশের মধ্যেকার ফাইনাল খেলায় অনুষ্ঠিত হয়। খেলায় রঞ্জিতপাড়া যুব একাদশকে ৫-০ গোলে হারিয়ে খেদারমারা ইউনিয়ন একাদশ চ্যাম্পিয়ন হয়। খেদারমারা দলের খেলোয়াড় ‘রাজন চাকমা’ দলের পক্ষে একাই ৫ গোল করে টুর্ণামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। ফাইনাল খেলা পরিচালনা করেন, মহাজনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোমিনুল হক।

উগলছড়ি মাহাজনপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক দীশক্তি চাকমার সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়ারড়দের নিকট ট্রপি ও পুরস্কার তুলে দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম, বগাচতর ইউপি চেয়ারম্যান আব্দুর রশীদ, উগলছড়ি মাহাজনপাড়া উচ্চ বিদ্যালয় কমিটির সভাপতি আবুল বশর, প্রধান শিক্ষক আরিফুল হাসান চৌধুরী, আবুল কাশেম মেম্বার ও বিনয় প্রসাদ কার্বারী সহ স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন.

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।