লংগদুতে যুবলীগের কাউন্সিল সম্পূর্ণ

৮৯

মো.গোলামুর রহমান

রাঙ্গামাটির লংগদু উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন -২০২৩ অনুষ্ঠিত হওয়েছে।

বৃহস্পতিবার ( ০৯ফেব্রুয়ারি) সকাল ১১ টাকায় লংগদু উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তলন ও বঙ্গবন্ধুর ম্যুড়ালে শ্রদ্ধা নিবোধনের মাধ্যমে প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে লংগদু উপজেলা যুবলীগের ভাঃ সভাপতি মোঃ রফিকুল ইসলাম সভাপতিত্বে

এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ,লংগদু উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ২০২৩ইং উদ্বোধোন করেন রাঙ্গামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পৌরসভার মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটি দায়িত্বপ্রাপ্ত, চট্টগ্রাম বিভাগের ব্যারিষ্টার শেখ ফজলে নাঈম।

Exif_JPEG_420

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আওয়ামিলীগের সাধারণ সম্পাদক রাঙ্গামাটি জেলা শাখা, হাজী মোঃমুছা মাতব্বর,রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী,লংগদু উপজেলা আওয়ামীলীগের ভাঃ সভাপতি সেলিম,উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু,রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আসমা বেগম, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ,কেন্দ্রীয় নির্বাহী কমিটি (দায়িত্বপ্রাপ্ত, চট্টগ্রাম বিভাগ

মোঃ সাইফুর রহমান সোহাগ, রাঙ্গামাটি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল সহ বিভিন্ন জেলা উপজেলার নেতৃবৃন্দ।

 

দ্বীতৃয় অধিবেশন দুপুর ৩.০০টা থেকে শুরু হয়,এসময় দুই পদে ৯ প্রার্থীর মাঝে নির্বাচন পক্রিয়ায় ভোট গ্রহণ করা হয়। টোটাল ভোট ১৭৬ তার মধ্যে কাস্ট হয়েছে ১৭৫ ভোট।

 

নির্বাচনে, সভাপতি পদে ৯১ ভোট পেয়ে জয় লাভ করেন চাঁন মিয়া এবং সাধারণ সম্পাদকে ৫২ ভোট পেয়ে জয় লাভ করেন কামাল পাশা.

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।