লংগদুতে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস-২১ উদযাপন

৬৮

।। আলোকিত লংগদু ডেস্ক ।।

শেখ রাসেল দিবস-২১ উদযাপন উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্বোগে প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সেমিনার ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(১৮ অক্টোবর), শেখ রাসেল দিবসকে কেন্দ্র করে প্রথমে উপজেলা অফিসার্স ক্লাব প্রাঙ্গনে শেখ রাসেলের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এরপর অফিসার্স ক্লাবের মিলনায়তনে আয়োজিত সেমিনারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুব ইলাহী এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আরিফুল অমিন, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার শাহনেয়াজ চৌধুরী ফারুক। প্রমুখ।
এরপরে অতিথিগন শেখ রাসেল দিবস উপলক্ষে গতকাল রোববার আয়োজিত উপস্থিত বক্তিতা ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।
সব শেষে শেখ রাসেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, লংগদু সদর প্রশাসনিক জামে মসজিদের খতিব মাওলানা মোঃ রেজাউল হক। দিবস আয়োজনে সহযোগীতা করেন উপজেলা তথ্য ও যোগাযোগ বিভাগ। এসময় উপজেলার বিভিন্ন কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।