লংগদুতে মানবিক যুবলীগের মাস্ক বিতরণ।

১০২

সাকিব আলম মামুন, লংগদু (সদর)

বিশ্ব মহামারী প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে লংগদু উপজেলা যুবলীগের আয়োজনে উপজেলা সদর, হাসপাতাল এলাকা ও লংগদু বাজারে মাস্ক বিতরণ করা হয়েছে।

 

শনিবার (১৪ আগস্ট) সকাল ১১টায় লংগদু উপজেলা যুবলীগের উদ্যোগে এ মাস্ক বিতরণ করা হয়েছে।

 

এসময় করোনা মহামারির প্রাদুর্ভাব থেকে বাঁচতে সকলকে সরকারের দেওয়া কঠোর নির্দেশনা মেনে চলার আহ্বান জানানো হয়। মহামারির এ প্রাদুর্ভাব থেকে নিজেদের রক্ষা করতে পারিবারিক সুরক্ষার তাগিত দেন আওয়ামী যুবলীগ নেতাকর্মীরা।

 

লংগদু উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে ও রাঙামাটি জেলা যুবলীগের পরামর্শে এবং লংগদু উপজেলা আওয়ামী লীগের সহযোগিতায় মাস্ক বিতরণসহ কোভিট-১৯ এর সকল কার্যক্রমে মাঠে জনগণের পাশে আছি।

 

এ সময় উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবু বক্কর সিদ্দিক বলেন, দেশের ক্রান্তিকালে যখনি দূর্যোগ ও সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে তখনি যুবলীগ সমান ভাবে তা মোকাবেলার জন্য কার্যক্রম চালিয়ে গেছে এবং বর্তমান সময়েও আমরা তা বাস্তবায়নের লক্ষ্যে সর্বদা প্রস্তুত ও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

 

এছাড়াও লংগদু উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল কাদের জুয়েল সহ উপজেলা, বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।