লংগদুতে বিনামূল্যে সৌর বিদ্যুৎ পেলো ৫০৯ পরিবার

৫২

মো.গোলামুর রহমান,

অনেক সরকার এসেছে কেউ জনগণের কথা ভাবেনি, পাহাড়ের সাধারন মানুষের কথা চিন্তা করে বিদ্যুৎ বিহীন এলাকা গুলোতে বিদ্যুৎ এর ব্যবস্থা করে দিচ্ছে বর্তমান সরকার, দেশের উন্নয়ন ধরে রাখতে হলে অবশ্যই আবারো সরকারকে ক্ষমতায় আনতে হবে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

বৃহস্পতিবার (১১মে) রাঙ্গামাটির লংগদু উপজেলাধীন মাইনী ইউনিয়নে ৫০৯ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বিনামূল্যে হোম সোলার সিস্টেম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেন তিনি।

উক্ত অনুষ্ঠানে মাইনী ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন কমল এর সার্বিক সহযোগিতায়, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সোলার প্রকল্পের প্রকল্প পরিচালক হারুনুর রশিদ এর সভাপতিত্বে , উপস্থিত ছিলেন, লংগদু জোনের উপ অধিনায়ক রিফাতুজ্জামন,উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আকিব ওসমান, লংগদু থানার অফিসার ইনচার্জ ইকবাল উদ্দীন সহ প্রমুখ।

এসময় সোলার প্যানেল হাতে পেয়ে ছকিনা, জসিম সহ অনেকই বলেন, অনেক দুঃখ কষ্টে দিন পার করে আসছি, বর্তমান সময়ে এসে আমরা যখন রাতে অন্ধাকরে রাত কাটাই, আমাদের এই দুঃখের কথা চিন্তা করে বর্তমান সরকার আমাদের বিনামূল্যে ১০০ ওয়ার্ড এর সোলার প্যানেলের ব্যবস্থা করে দিয়েছে, আমরা দোয়াকরি এই সরকার আবারো ক্ষমতায় আসুক,তিনি দীর্ঘজীবি হোক।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।