লংগদুতে বিট পুলিশিং কার্যক্রমে পুলিশ সুপার মীর মোদদাচ্ছের হোসেন

৭৩

লংগদুতে বিট পুলিশিং কার্যক্রমে পুলিশ সুপার মীর মোদদাচ্ছের হোসেন
পুলিশ এবং জনগণের সম্পর্ক আরো উন্নয়ন করতে বিট পুলিশিং কার্যক্রমকে জোরদার করা প্রয়োজন

।। ও.এফ. মুছা।।
রাঙামাটির লংগদু উপজেলার মাইনীমুখ বিট পুলিশিং কার্যক্রম উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৫ জানুয়ারি), বিকালে লংগদু উপজেলার বাইট্টাপাড়া স্টেশনে আয়োজিত আলোচনা সভায় লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন এর সভাপতিত্ব ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মীর মোদদাচ্ছের হোসেন বলেন, জনবান্ধব পুলিশ এবং জনগণের সম্পর্ক আরো উন্নয়ন করতে বিট পুলিশিং কার্যক্রমকে জোরদার করা প্রয়োজন। বিট পুলিশিং এর মাধ্যমে পুলিশি সেবা জনগণের নিকট পৌছে দেয়া এবং সমাজে অপরাধ নির্মূলে জনগণকে সম্পৃক্ত করা। তিনি আরো বলেন, আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠু এবং অবাধ ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠানের লক্ষে জনগণের এবং সংশ্লিষ্ট প্রার্থীদের জনগণের সহায়তার পাশাপাশি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষে প্রসাশনের সর্বাত্ত্বক চেষ্ঠা ও প্রতিজ্ঞার কথা ব্যাক্ত করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মীর সীরাজুল ইসলাম ঝান্টু, বাঘাইছড়ি সার্কেলের সিঃ সহকারী পুলিশ সুপার আব্দুল আওয়াল, সিঃসহকারী পুলিশ সুপার রাঙামাটি মোঃ আসাদ। এসময় থানার অন্যান্য পুলিশ কর্মকর্তা, এলাকার গণ্যমান্যগণ ও জনসাধারণ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির ব্ক্তব্যে রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদদাচ্ছের হোসেন আরো বলেন, জনগণের ভোট জনগণ দিবে এবং সৎ যোগ্য প্রার্থী বিবেচনা করে দিবেন। এব্যাপারে জনগণকে তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য সকলকে ভোট কেন্দ্রে আসার আসার আহবান জানান।
তিনি বলেন কেউ যাতে নির্বাচন কেন্দ্রে কোন ধরণের বিশৃংখলা সৃষ্টি না করেন। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে বলে তিনি জানান। শেষে বিট পুলিশিং কার্যক্রেম অংশগ্রহনের জন্য তিনি সকলকে ধন্যবাদ জানান।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।