লংগদুতে বিজিবি জোনে মতবিনিময় সভা পাহাড়ে সকল জনগোষ্ঠির উন্নয়নে সম্প্রীতি বজায় রাখতে হবে

৬৩

। । আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদুতে রাজনগর (৩৭ বিজিবি) জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম তাজ বলেছেন, পাহাড়ে বসবাসরত সকল জনগোষ্ঠির উন্নয়নে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে হবে। পাশাপশি শিক্ষাকে সর্ব ক্ষেত্রে গুরুত্ব দিতে হবে। শিক্ষাই হচ্ছে জাতির মুক্তি। তাই সকলের ছেলে মেয়েকে আদর্শ শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।
বৃহষ্পতিবার, লংগদু উপজেলার রাজনগর (৩৭বিজিবি) জোনের উদ্যোগে জোনের আওতাধীন স্থানীয় জনপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী ও গন্যমান্য ব্যাক্তিদের নিয়ে মতবিনিময় সভা রাজনগর (৩৭ বিজিবি) জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম তাজ এসব কথাগুলো বলেছেন।
এসময় রাজনগর জোনের ভারপ্রাপ্ত কোয়াটার মাষ্টার এডি জামাল উদ্দিন ও সুবেদার জাহাঙ্গীর মলি­ক।
সভায় অন্যান্যদের মধ্যে মতামত ব্যাক্ত করেন, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান হযরত আলী, রাঙীপাড়া মৌজার হেডম্যান চন্দ্র মোহন চাকমা, বিনয় প্রসাদ কার্বারী, গুরুশুটাং মৌজার হেডম্যান বিএল থাং পাংখোয়া, সাবেক ইউপি সদস্য ইসমাইল হোসেন, ইউপি সদস্য আবু তালেব (প্রমুখ)।
জোন কমান্ডার লেঃ কর্ণেল তাজুল ইসলাম আরো বলেন, আমার সৌভাগ্য হয়েছে তাই আবার আপনাদের কাছে আসতে পেরেছি। পার্বত্যাঞ্চলে অতীতে দায়িত্ব পালন করা কালে পাহাড়ের সকল জাতীগোষ্টির কাছে সহযোগিতা ও সহমর্মিতা পেয়েছি। আপনাদের এলাকায় দ্রুত উন্নয়নে আমাকে প্রয়োজন হলে আমাকে বলবেন আমি হাজির হব। সরকার আমাকে এখানে দায়িত্ব দিয়ে পাটিয়েছেন যাতে উন্নয়ন তরান্বিত হয়। তাই আমি যাতে সুন্দরমত দায়িত্ব দায়িত্ব পালন করতে পারি তার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।