লংগদুতে বিজিবির অভিযানে গাঁজা সহ আটক দুই

৮৬
মো.গোলামুর রহমান
রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোনের অভিযানে গাঁজা সহ বিক্রেতা ও ক্রেতাকে দুজনকেই আটক করেছে বিজিবি।
সোমবার বিকাল ৫টার সময় জোন অধিনায়ক লেঃকর্নেল শাহ্ মোঃ শাকিল আলম এর নের্তৃত্বে,বিশেষ  টহল দলের একটি টিম গুলশাখালী রুপনগর এলাকা ও ছোট মাহিল্লা সোনারগাঁও  নামক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এবং  সুময় মনির বাড়ি তল্লাশি করে  ৩৮০ গ্রাম গাঁজা সহ ০২ জনকে আটক করেছে।
গাঁজা বিক্রেতা শ্রী জীবন চাকমা লংগদু উপজেলার ছোট মাহিল্যা সোনারগাঁও  এলাকায় দীর্ঘদিন যাবত গোপনে মাদক ব্যাবসা করে আসছে বলে জানতে পারে বিজিবি, এই দিন তার কাছে বাঘাইছড়ি থেকে গাঁজা ক্রয় করতে এসে মোঃ মহসিন সহ( ক্রেতা) উপজেলার গুলশাখালী রুপনগর থেকে গাঁজাসহ আটক হয়, পরে জিজ্ঞেসাবাদে বিক্রেতা শ্রী জীবন কেও আটক করতে সক্ষম হয় বিজিবি।
উক্ত অভিযান পরিচালনার সময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার, গুলশাখালী ফাঁড়ি ক্যাম্পের এ এস আই জহিরুল সহ  পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
জোন অধিনায়ক বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে, এছাড়াও বিভিন্ন ধরণের চোরা চালানের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।