লংগদুতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব ১৭ (বালক-বালিকা) ফুটবল টুর্ণামেন্ট’র দল গঠন।

৫২

।। দৈনিক আলোকিত লংগদু ডেক্স।।
রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট (বালক) অনুর্ধ্ব ১৭ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট (বালিকা) অনুর্ধ্ব ১৭ এর উপজেলা দল বালক এবং বালিকা গঠন প্রক্রিয়া অনুষ্ঠিত হয়েছে।
সোমবার(৩১মে), লংগদু উপজেলা পরিষদ চত্ত্বরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে
উপজেলা খেলোয়াড় বাচাই কমিটি বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টে জেলা পর্যায়ে খেলার জন্য উপজেলা পর্যায়ে বালক-বালিকা অনুর্ধ ১৭ দুটি টিম গঠন করা হয়।

লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপেজলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের আলম,লংগদু
খেলোয়াড় বাচাই কমিটির প্রধান ও উপজেলা যুবউন্নয়ন কর্মকর্তা মাহাবুব ইলাহী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু উপজেলা পরিষদের মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং খেলোয়াড়দের মাঝে জার্সি ও বুট বিতরণ করেন। এসময় খেলোয়াড় বাচাই কমিটির অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।
ইউএনও বলেন, মোঃ মাইনুল আবেদীন বলেন, আমরা এখন জেলা পর্যায়ে গিয়ে খেলতো পারি। আমরা কি অর্জন করতে পারবো সেটা আমাদের প্রাণপ্রিয় খেলোয়াড়দের হাতে। আমরা অত্যন্ত আশাবাদী, যে লংগদু উপজেলা বালক ও বালিকা দল আশাব্যঞ্জক সাফল্য লাভ করবে। তাদের জন্য অনেক অনেক শুভ কামনা রইল।
উল্লেখ্য যে, লংগদু উপজেলার প্রথম ম্যাচ আগামী ৩ জুন কাউখালি উপজেলার সাথে (বালক এবং বালিকা উভয় দলের)। দর্শক বিহীন মাঠে এবারের টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।