লংগদুতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

৫০

।। আলোকিত লংগদু ডেক্স ।।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামিলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মুনাজাত আয়োজন করা হয়েছে।
রোববার(১০ জানুয়ারি), লংগদু উপজেলা আওয়ামিলীগের আয়োজনে উপজেলা সদরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা করা হয়।
উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মোঃ সেলিম উদ্দিন মেম্বার এতে সভাপতি করেন।
উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু এর পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলার আওয়ামীলীগের সাবেক যুগ্ন সম্পাদক আজগর আলী, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি তানিয়া আফরোজ হাওয়া, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন খান (প্রমুখ)।
এসময় উপজেলা আওয়ামিলীগের মহিলা সম্পাদিকা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামিলীগের সাবেক সহ সভাপতি অহিদুর রহমান সাগর, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, যুগ্ন সম্পাদক শাহাদাৎ হোসেন শিপু সহ বিভিন্ন নেতা কর্মীগন এসময় উপস্থিত ছিলেন।
শেষে উপজেলা আওয়ামিলীগের সাবেক প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ সরোয়ার হোসেন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

আলোচনা সভা শেষে উপজেলার সাত ইউনিয়নে যারা নৌকা প্রতীক পেয়েছেন তাদের নিকট দলীয় মনোয়নপত্র হস্তান্তর করেন উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।