লংগদুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫তম জন্মদিন পালন

৮০

।।আলোকিত লংগদু ডেক্স।।

রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর), লংগদু উপজেলা সদরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর সার্বিক মঙ্গল কামনা করে প্রথমে দোয়া মাহফিল করা হয়। এতে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন, মাওলানা মোঃ আলমগীর হোসেন।

এরপর আলোচনা সভায় লংগদু ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মমতাজুর রহমান এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রকি চাকমার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার।

বক্তব্যে তিনি বলেন, একদিকে বঙ্গবন্ধুর কন্যা অন্যদিকে দেশের সফল প্রধানমন্ত্রী। যোগ্য পিতার যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশের সকল উন্নয়নের অগ্রণি সৈনিক। যিনি এখন অনেক দেশের জন্য রুল মডেল হয়েছেন। অমরা প্রধানমন্ত্রীর সুদীর্ঘায়ু কামনা করছি।

 

এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম ও সদস্য আছমা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোঃ খলিলুর রহমান খান, মাইনীমুখ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, উপজেলা মহিলালীগের সাংগঠনিক সম্পাদক ফাতেমা জিন্না সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন।

শেষে আনুষ্ঠানিকভাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ৭৫তম জন্মদেনের কেক কেটে সবাইকে খাওয়ানো হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।