লংগদুতে পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা প্রশাসন

৮৯

সাকিব আলম মামুন

লংগদু সদর প্রতিনিধি

রাঙামাটির লংগদুতে শারদীয় দুর্গাপূজায় কঠোর নিরাপত্তা জোরদার করতে ও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণে উপজেলায় উদযাপিত শারদীয় দুর্গোৎসবের অষ্টমীতে ৩টি পূজা মন্ডপ পরিদর্শন করেছেন লংগদু উপজেলা প্রশাসন।

বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় লংগদু উপজেলায় অবস্থিত মাইনী শ্রী শ্রী হরি মন্দির, জালিয়াপাড়া শিব মন্দির, লংগদু রাধাকৃষ্ণ সেবাশ্রম মন্দিরের পূজা মন্ডপটি পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাইনুল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আসমা বেগম, লংগদু থানা পুলিশ, স্থানীয় ইউপি সদস্য ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ প্রমূখ।

এ সময় নির্বাহী কর্মকর্তা বলেন, শারদীয় দুর্গাপূজায় শতভাগ নিরাপত্তা জোরদারের জন্য মন্ডপে আইন-শৃংখলা বাহিনী সার্বক্ষনিক দায়িত্ব পালন করবেন। এছাড়াও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থার জন্য আরো ব্যাপক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।