লংগদুতে নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ -জেলা প্রশাসক মিজানুর রহমান

৪১

মো.গোলামুর রহমান

রাঙ্গামাটির লংগদুতে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, নির্বাচনের পরে সবাই এক সাথে বসাবাস করতে হবে এক সাথে চলতে হবে। তাই জামেলা না করে শান্তুিতে ভোট সম্পূর্ণ করতে হবে। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ যাতে করে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন হয়। তাই আমরাও সে ভাবে পদক্ষেপ গ্রহণ করছি।সকলে নিজেদের কর্মীদের জামেলা থেকে দূরে সরিয়ে রাখবেন। অন্যায় করলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

রাঙ্গামাটির লংগদু উপজেলায় আগামী ৭ফেব্রুয়ারি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সুষ্ঠু ও নিরপেক্ষ করতে এবং উপজেলার আইনশৃঙ্খলা সুষ্ঠু রাখতে মতবিনিময় সভা এসব কথা বলেন তিনি।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরি মিলায়তনে লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা মঈনুল আবেদীনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,রাঙ্গামাটি জেলার পুলিশ সুপার জনাব মীর মোদদাছ্ছের হোসেন,, ৩৭ বিজিবি ব্যাটালিয়ন রাজনগর জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ সেলিম আল দীন, লংগদু জোনা প্রতিনিধি মেজর মোঃ আসিফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) রাঙ্গামাটি পার্বত্য জেলা পুলিশ,চৌধুরী, সিনিয়র সহকারী পুলিশ সুপার, বাঘাইছড়ি সার্কেল, লংগদু জনাবা মাহমুদ বেগম, জনাব আবদুল আউয়াল, অফিসার ইনচার্জ আরিফুল আমিন, ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম,ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রেসক্লবের সভাপতি এখলাছ মিঞা খান সহ প্রত্যেক ইউপির সকল প্রার্থী ও জনসাধারণ।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার মীর মোদদাছ্ছের বলেন, নির্বাচন উপলক্ষে কেউ মিথ্যা গুজব ছড়াবেন্না। যদি অহেতুক কোন জামেলা করে তাহলে আমরা তাকে আইনের আওতায় নিয়ে আসবো। এসময় বিশেষ অতিথির বক্তব্যে , ৩৭ বিজিবি ব্যাটালিয়ন রাজনগর জোন লেঃ কর্ণেল মোঃ সেলিম আল দীন ও ২১বীর প্রতিনিধি মেজর মোঃ আসিফুর রহমানও নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হবে বলে আশ্বাস দেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।