লংগদুতে নিখোঁজের চারদিন পর গৃহবধুর মৃতদেহ উদ্ধার

৫৩

।। আলোকিত লংগদু ডেক্স।।
রাঙামাটির লংগদুতে নিখোঁজ থাকার চারদিন পর এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
শনিবার সন্ধ্যায় সন্ধ্যা সাতটায় সময় উপজেলার নাজিম টিলা এলাকার একটি আম বাগান থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের নাম জোবেদা খাতুন আকলিমা (২৫)। সে লংগদু উপজেলার পশ্চিম ভাইট্টাপাড়া এলাকার আব্দুল জব্বারের মেয়ে এবং সুরুজ আলীর স্ত্রী বলে নিশ্চিত করেছে পুলিশ।
লংগদু থানা পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, গত ২১ এপ্রিল (বুধবার) সকালে আকলিমা উপজেলার পশ্চিম বাইট্টাপাড়াস্থ বাপের বাড়ী থেকে তার আত্মীয়র বাড়ীতে যাওয়ার কথা বলে বের হয়। এর পর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ নিয়ে পরিবারের লোকজন শনিবার লংগদু থানায় সাধারণ ডায়রি করে। আকলিমার বাবা আব্দুল জব্বার বলেন, আকলিমা বিবাহিত, তার দুটি সন্তান রয়েছে। তার স্বামী সুরুজ আলী বছর খানেক আগে অন্যত্র বিয়ে করে। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে কলহের জের ধরে আকলিমা আমার বাড়ীতে চলে আসে। আকলিমার স্বামী সুরুজ আলী, তার শশুর হাশেমসহ ওই পরিবারের বিরুদ্ধে আগেরও নারী নির্যাতনের মামলা আছে। আমার ধারণা তারাই আমার মেয়েকে হত্যা করে থাকতে পারে।
এ বিষয়ে লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন মৃতদেহ উদ্ধার হয়েছে ঘটান নিশ্চিত করেছেন। মৃতদেহের মাথায় পঁচন ধরেছে। বাহ্যিক কোনো আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছে না। পোষ্টমর্টেমের জন্য রবিবার রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।