লংগদুতে দুর্গা পূজা উপলক্ষে সেনাবাহিনীর অনুদান প্রদান

0 ৫৩

মো. গোলামুর রহমান,

দেশব্যাপী সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোন কর্তৃক, লংগদু জোনের আওতাধীন চারটি পূজা মন্ডবের অনুষ্ঠানে আর্থিক অনুদান প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোন।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে লংগদু জোনের জোন অধিনায়কের কার্যলয়ে মন্দির কমিটির দায়িত্বশীলদের হাতে আর্থিক অনুদান তুলে দেন জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া পিএসসি।

আর্থিক অনুদান , শ্রী শ্রী হরি মন্দির মাইনী,শ্রী শ্রী শিব মন্দির জালিয়াপাড়া, শ্রী শ্রী জগন্নাৎ মন্দির দুঢ়ছড়ি ও শ্রী শ্রী রাধা কিশ্ন সেবাশ্রম লংগদু মন্দিরকে প্রদান করা হয়।

এসময় আর্থিক অনুদান হাতে পেয়ে, তপন দাশ, দয়াময় চক্রবর্তি ও স্বপন দাশ বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, প্রতিবছরই বাংলাদেশ সেনাবাহিনী লংগদু জোন আমাদের এভাবে সহযোগীতা করে আসছেন। সেনাবাহীনির এমন ভালোবাসায় আমরা কৃতজ্ঞ।

লংগদু জোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া পিএসসি বলেন, শান্তি সম্প্রীতি ও দেশ প্রেমে বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা কাজ করে যাচ্ছেন। বর্তমান পরিস্থিতিতে দুর্গাপূজা উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী নিরাপত্তার স্বার্থে মোতায়ন আছে।।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।