লংগদুতে দারুল আরকাম মার্কাজ নূরানী মাদ্রাসা শুভ উদ্বোধন

৭৩

।। আলোকিত লংগদু ডেস্ক ।।
লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে দারুল আরকাম মার্কাজ নূরানী মাদ্রাসা শুভ উদ্বোধন করা হয়েছে।
বুধবার (১ জুন) সকাল ১০ টায় উপজেলার মাইনীমুখ বাজারস্থ মাদ্রাসা ভবনে আয়োজিত মাদ্রাসা উদ্বোধণী অনুষ্ঠানে লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে এই মাদ্রাসার শুভ উদ্বোধন করেন।
বক্তব্যে তিনি বলেন, আমাদের সন্তানদেরকে ধর্মীয় শিক্ষা দিতে হবে। যাতে সে আদর্শবান হয়। তিনি বলেন ধর্মীয় শিক্ষা না থাকার কারণে বর্তমান সমাজে নানান অবক্ষয় দেখা দিয়েছে। এসব অবক্ষয় থেকে বাঁচাতে হলে সাধারণ শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষাও দিতে হবে।
মাইনীমুখ বাজার ব্যাবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আব্দুর রশীদ এর সভাপতিত্বে ও গাঁথাছড়া বায়তুশ শরফ জামে মসজিদের খতিব মাওলানা আমিনুর রশীদ এর পরিচালনায়
মাদ্রাসা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার মাওলানা ফোরকান আহম্মদ, মাইনীমুখ বাজার জামে মসজিদের খতিব মাওলানা সাদুর রশীদ, লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, মাওলানা সিরাজুল ইসলাম।
এসময় মাইনীমুখ ইউপি সদস্য আবুল কাশেম, মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য মোঃ সেলিম, মোঃ মামুনুর রশীদ, খায়রুল আলম সাজু সহ বিশিষ্ট ব্যাবসায়ী, গন্যমান্য ব্যাক্তি, ছাত্র ছাত্রী অভিভাবকগন উপস্থিত ছিলেন।
এরপর অতিথিগন মাদ্রাসার শিশু শিক্ষার্থীদের নিকট নুরানী কোরআন শিকার বই তুলে দেন।
শেষে দোয়া ও মুনাজাত করেন আলহাজ্ব হাফেজ মাওলানা ফোরকান আহমেদ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।