লংগদুতে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ইং অনুষ্ঠিত

৯৮

দৈনিক আলোকিত লংগদু ডেস্ক :

রাঙ্গামাটির লংগদু উপজেলায় প্রশাসন কর্তৃক আয়োজিত একদিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ইং অনুষ্ঠিত হয়েছে।

“উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ” এশ্লোগান কে সামনে রেখে, সোমবার (১৪ নভেম্বর) সকাল ১০টার সময় লংগদু উপজেলা পরিষদের সামনে থেকে র‍্যালী বেরকরে উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে একত্রিত হয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় লংগদু উপজেলা নির্বাহী অফিসার আকিব ওসমান (অ:দা:) এর সভাপতিত্ব করেন, এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু থানা অফিসার ইনচার্জ ইকবাল উদ্দিন,লংগদু উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানদ্বয় মীর সিরাজুল ইসলাম ঝান্টু, আনোয়ারা বেগম,জেলা পরিষদের সদস্য আসমা বেগম, সহ বীর মুক্তিযুদ্ধা, শিক্ষক,সাংবাদিক,শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ছাত্রী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী,রাজনৈতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহ বক্তাগন বর্তমান বাংলাদেশকে আরো আধুনিকায়ন,ডিজিলাইজেশন এবং স্মার্ট করে গড়ার লক্ষ্যে সকলের ভুমিকা অব্যাহত রাখার আহ্বান জানান। তারা বলেন প্রধানমন্ত্রীর স্বপ্ন এদেশ সারাবিশ্বের দরবারে উন্নত দেশ হিসেবে পরিচিতি লাভ করে থাকবে। তাই সকলকে দেশ উন্নয়নের লক্ষে কাজ করে যেতে হবে।

এর আগে অতিথি বৃন্দরা প্রদর্শনকৃত সকল স্টল পরিদর্শন করেন।

 

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।