লংগদুতে জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি’র নতুন কমিটির প্রার্থীতা ঘোষনা

৬৯

। আলোকিত লংগদু ডেক্স।

জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি লংগদু উপজেলা শাখার কার্যকরি কমিটি মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ২০/৭/২০২১ তারিখে কমিটি বিলুপ্ত ঘোষণা করে রাঙামাটি জেলা কমিটি। এতে রাঙ্গামাটি জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পাটির দপ্তর সম্পাদক মোঃ শাহা জামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন এবং নতুন করে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য দলের নেতা-কর্মীদের প্রতি নির্দেশ প্রদান করেছেন।
এর প্রেক্ষিতে গত ০৮/০৮/২০২১ ইং তারিখে লংগদু উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পাটি’র উদ্যোগে উপজেলার বাইট্টাপাড়া বাজারে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় স্বেচ্ছাসেব পার্টির বর্তমান কমটির সভাপতি মোঃ আজিজুল রহমান আজিজ। সাধারণ সম্পাদক মোঃ রহিম হোসেন রুবেল দেয়ানের পরিচালনায় সভায় প্রধান হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টি লংগদু উপজেলার সহ সভাপতি আব্দুল সালাম। উপজেলা জাতীয় স্বেচ্ছাসেব পার্টির সহ সভাপতি যথাক্রমে মোহাম্মদ ফারুক মিয়া, মোঃ খুরশেদ আলম, মোঃ কামাল হোসেন, মোঃ সাইদুল ইসলাম, সহ সাধারন সম্পাদক তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আঃ হালিম, তপ্তর সম্পাদক মোঃ আল আলামিন হোসেন, প্রচার সম্পাদক মোঃ নুর হোসেন, কালাপাকুজ্জা ইউনিয়ন স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মোহাম্মদ মাসুদ রানা, এছাড়াও মোঃ রেজাউল করিম রেজা, মোঃ তহিদ ইসলাম, মোঃ ইলিয়া, মোঃ মানিক মিয়া, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আলফাজ বক্তব্য রাখেন। এসময় উপজেলা ও ইউনিয়ন জাতীয় স্বেচ্ছাসেবক পাটি নেতা কর্মীগণ উপস্থিত ছিলেন।
সভাপতির বক্তব্যে মোঃ আজিজুল রহমান আজিজ বলেন, সাবেক সফল রাস্ট্রপতি পল­ী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদের আদর্শকে বুকে লালন করে দায়িত্ব পালন করতে চেষ্টা করেছি এবং আগামিতে দায়িত্ব পেলে পলি­ জনতার বন্ধু জি এম কাদেরের হাত কে শক্তিশালী করার কাজ করে যাব।
রহিম হোসেন রুবেল দেয়ান বলেন, জেলা কমিটির নির্দেশ অনুযায়ী দেশে করোনা মাহামারির কারনে সমেলন করা সম্ভব নয়। তাই আগামি ২০/০৮/২১ তারিখের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ উপজেলা কমটি গঠন করে জেলা দপ্তর বরাবর জমা দিতে বলা হয়েছে। এই সময় সবার মতামতের ভিত্তিতে আবারে সভাপতি হিসেবে মোঃ আজিজুল রহমান আজিজ, সাধারণ সম্পাদক পদে রহিম হোসেন রুবেল দেয়ান, মোঃ আব্দুল হালিম, তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পদে মোঃ মাসুদ রানা ও ওমর ফারুক প্রার্থী হিসেবে ঘোষনা দেন।

(প্রেস বিজ্ঞপ্তি)
১০আগষ্ট/২০২১#
০১

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।