লংগদুতে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা করেছে আওয়ামিলীগ

৮৮

আলোকিত লংগদু ডেস্কঃ

অর্থনৈকি পরিস্থিতির কারণে দেশে তেলের দাম বৃদ্ধি পেয়েছে। তবে দেশ নেতৃ শেখ হাসিনা তেলের দাম নিয়ে খুব শীঘ্রই সমাধান দিবে।
রাঙ্গামাটির সাংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি লংগদুতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথানবলেন। তিনি আরো বলেন, বি এনপি নেতৃ বেগম জিয়া তিনি তার জন্ম সাল গোপন করছে।একই ব্যাক্তি ছয়বার কি ভাবে জন্ম নিতে পারে।একেক জাগায় একেক রকম জন্ম সাল ব্যবহার করে তিনি মানুষকে দেখাচ্ছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকাল ১১টায় লংগদু উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগী সংগঠনের উদ্যোগে লংগদু উজেলা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল এসব কথা বলেন তিনি।

এসময় লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সাংসদ সদস্য ও খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। সভার শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও ১মিনিট নিরাপত্তা পালন করা হয়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষনা সম্পাদক রফিকুল ইসলাম মওলা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অভয় প্রকাশ চাকমা,রাঙ্গামাটি জেলা যুবলীগের সহ সম্পাদক মনসুর আহমদ,উপজেলা আওয়ামিলীগের সভাপতি সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম সহ স্থানীয় বিভিন্ন ইউপির নেতাকর্মী ও মহিলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠন সমূহ এবং সাধারণ মানুষ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান অর্থনৈতিক বিষয় নিয়ে বর্তমান সময়ে বিএনপি ও জামাত শিবিরের নেতা কর্মীরা বিভিন্ন ভাবে মিথ্যাচার করে যাচ্ছে। আওয়ামিলীগ সরকার যে ভাবে উন্নয়ন করে যাচ্ছে এটা অতীতের কোন সরকার করেনি। তারা শুধু অন্যর হক নষ্ট করার পায়তারা করেছে,জনগনের চিন্তা তারা কখনোই করেনাই। দেশের রিজার্ভ নিয়েও বিএনবি মিথ্যাচার করছে, বর্তমানে দেশে রিজার্ভের কোন ঘাটতি নেই।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।