লংগদুতে জাতীয় যুব দিবস উপলক্ষে র্র্যালী ও আলোচনা সভা

৭৬

লংগদুতে জাতীয় যুব দিবস উপলক্ষে র্র্যালী ও আলোচনা সভা

: আলোকিত লংগদু ডেক্স :
‌‌’দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাঙামাটির লংগদুতে র্র্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
সোমাবার(১নভেম্বর), লংগদু উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়নের উদ্যোগে বেলা ১১টায় উপজেলা সদরে র্র্যালী বের করা হয়। র্র্যালী শেষে উপজেলা পাবলিক লাইব্রেরীর মিলনায়তনে আলোচনা সভা করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ব্ক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শুভাশীষ কর্মকার, উপজেলা শিক্ষা অফিসার এমকে ইমাম উদ্দিন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহাবুব ইলাহী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা একাডেমিক সুপারভাইজার শওকত আকবর, কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোস্তফা মিয়া, উপজেলা উপসহকারী প্রৌকশলী মোঃ নাদিম উপস্থিত ছিলেন (প্রমুখ)।
শেষে উপজেলার যুব উন্নয়ন থেকে প্রশিক্ষণ প্রাপ্ত ৩০ জন যুবক যুবতীকে আত্মকর্ম সংস্থানের উন্নয়নের জন্য জন প্রতি ১২ হাজার টাকা করে যুব ঋণ প্রদান করা হয়েছে। লংগদু সেনা জোনের জোন লেঃ কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী ও নবাগত জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ তাকবির আব্দুল্লাহ (পিএসসি) ও উপঅধিনায়ক মেজর মোঃ সজিব হোসেন এসময় উপস্থিত থেকে যুব ঋণ বিতরণ করেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।