লংগদুতে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র্র্যালী ও আলোচনা সভা

৬৩

লংগদুতে জাতীয় পার্টির ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র্র্যালী ও আলোচনা সভা

।। আলোকিত লংগদু ডেক্স ।।
‘শান্তির জন্য পরিবর্তন আর পরিবর্তনের জন্য জাতীয় পার্টি’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীয় পার্টি’র ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে রাঙামাটির লংগদুতে দলের উদ্যোগে র্র্যালী ও আলোচনা সভা ও প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।
শনিবার(০১ জানুয়ারি) বিকালে লংগদু উপজেলা সদরের লঞ্চঘাট থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র্র্যালী বেরকরা হয়। র্র্যালীটি প্রধান সড়ক ঘুরে এসে উপজেলা মুুক্তিযোদ্ধা কমান্ডের কার্য়ালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সার্জেন্ট (অবঃ) মোঃ আলাউদ্দিন এর সভাপাতিত্বে ও সদস্য সচীব মোঃ আব্দুল মজিদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আব্দুস সালাম, মহিলা নেত্রী মনোয়ারা বেগম, উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি’র সভাপতি আজিজুর রহমান আজিজ।
এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা জাতীয় পার্টি’র যুগ্ন আহবায়ক মোঃ ইউনুছ আলী, ইউনিয়ন পর্যায়ের জাতীয় পার্টির নেতৃবৃন্দের মধ্যে মঞ্জুর কামাল, হাসমত সওদাগর, জসিম উদ্দিন, ইমাম মিয়া, মোঃ রুবেল দেওয়ান, লাল মিঝা, মোঃ শাহেব মিয়া, মিজানুর রহমান, মোঃ ফারুক মিয়া সহ অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, আমাদের পল্লীবন্ধু ও সাবেক রাস্ট্রপতি হুসেন মোঃ এরশাদ এদেশে যত উন্নয়ন করেছে অন্য কোন সরকারের আমলে তা হয়নি। তিনি এদেশে উপজেলা পরিষদ গঠন করে জনগনের বিচার ব্যাবস্থা সহ এলাকায় উন্নয়নের কার্যক্রমকে সহজ করেছে। এছাড়া দেশে রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট, বিদ্যুৎ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করেছিল। বক্তারা আরো বলেন, আমাদের সংগঠনের নির্দেশক্রমে লংগদুতে জাতীয় পার্টির কার্যক্রমকে গতিশীল করতে আসন্ন ইউপি নির্বাচনে সাত ইউনিয়নেই প্রার্থী দেওয়া হবে।
শেষে দলের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে নেতা-কর্মীদের মাঝে খাওয়ানো হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।