লংগদুতে চিবারেগা নিম্ন মাধ্যমিক স্কুলে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ

৫৮

লংগদুতে চিবারেগা নিম্ন মাধ্যমিক স্কুলে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ

।। গোলামুর রহমান>বগাচতর থেকে।।
রাঙ্গামাটির লংগদু উপজেলার বগাচতর ইউনিয়নের চিবারেগা নিম্ন মাধ্যমিক স্কুলে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ ও আলোচন সভার আয়োজন করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারী) সকালে চিবারেগা স্কুল মাঠে বিভিন্ন রকম সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগীতার শেষে বিকালে প্রতিযোগীদের মাঝে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভার করা হয়।

আলোচনা সভায় চিনোবোধি ভান্তের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। বক্তব্যে প্রধান অতিথি বলেন, পাহাড়ী বাঙ্গালী ভাই ভাই। অতীতে কি হয়েছে সেটা দেখা যাবেনা। বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাই আমাদেরকেও পিচনে না থাকিয়ে দেশ ও দশের উন্নয়নের কথা চিন্তা করতে হবে। আগামীতে আর কোন সাম্প্রদায়িক দাঙ্গা হবেনা। যদি কেউ এমন করতে চায় সেটার প্রতিহত করা হবে।

চিবারেগা স্কুলের প্রধান শিক্ষক সুখময় চাকমার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম বলেন, শিক্ষা বিস্তারের লক্ষে আমরা আপনাদের পাশে আছি। স্কুলের জন্য একটি পাকা ভবন ও আসবাবপত্র দেওয়ার জন্য তিনি আশ্বাস প্রদান করেন।

এসময় অতিথি হিসেবে বগাচতর ইউপির চেয়ারম্যান প্রার্থী আবুল বশর, ইউপি সদস্য আলী আহমদ, আব্দুল খালেক,বিনয় প্রসাদ কারবারী, ইসমাইল মেম্বার, নজরুল ইসলাম সেন্টু, রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সহ সম্পাদক নেছার উদ্দীন হৃদয় সহ অনেকে উপস্থিত ছিলেন। শেষে অনুষ্ঠানের অতিথিগণ প্রতিযোগীতায় বিজয়ী মাঝে পুরস্কার তুলে দেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।