লংগদুতে গরীব ও অসহায়দের মাঝে সেনা জোনের ঈদ উপহার বিতরণ

৯৩

লংগদুতে গরীব ও অসহায়দের মাঝে সেনা জোনের ঈদ উপহার বিতরণ

।। আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদু উপজেলার বিভিন্ন এলাকার গরীব ও অসহায়দের মাঝে ঈদ সামগ্রী উপহার এবং ছোট ছেলে মেয়েদের টিশার্ট ও জামা বিতরণ করেছে লংগদু সেনা জোন (তেজস্বী বীর)।
রোববার (১মে) লংগদু সেনা জোনের নিজস্ব বৈচিত্র বিলাশ পার্কে ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম করা হয়। এতে দেড় শতাধিক বাঙালী ও পাহড়ীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসব ঈদ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি সেমাই। এছাড়াও দুই শতাধিক ছোট গরীব ছেলে মেয়েদেরকে টি শার্ট ও জামা প্রদান করা হয়।
এসব ঈদ উপহার পেয়ে অত্যান্ত খুশি পাহাড়ি বাঙালি গরীব ও অসহায় লোকজন।
প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার বিতরণ করেণ, লংগদু সেনা জোনের (তেজস্বী বীর) জোন কমান্ডার লেঃ কর্ণেল খায়রুল ইসলাম পিএসসি, এসময় উপস্থিত ছিলেন জোনের উপঅধিনায়ক মেজর রিয়াজ আহম্মেদ পিএসসি, ক্যাপ্টেন মোঃ জাকারিয়া আল জন, ক্যাপ্টেন টিএম খায়রুল বাশার(আরএমও), মাষ্টার ওয়ারেন্ট অফিসার মোঃ সাকিরুজ্জামান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ নাছির উদ্দিন।
এসময় জোন কমান্ডার লেঃ কর্ণেল খায়রুল ইসলাম পিএসসি বলেন, দেশের উন্নয়ন ও জনসাধারনের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী। সম্প্রদায়কি সম্প্রীতি বজায় থাকলে এলাকায় দ্রুত উন্নয়ন হয়। যে কোনভাবে সম্প্রীতি বজায় রাখতে হবে। তিনি আরো বলেন, জোনের পক্ষ থেকে এই ধরণের সাহায্য সহযোগীতা আগামীতেও অব্যাহত থাকবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।