লংগদুতে ক্ষতিগ্রস্থ ২ ব্যাক্তিকে আর্থিক সহায়তা দিলেন ইউএনও

৬৯

ও এফ মূছা

রাঙামাটির লংগদু উপজেলার আটারকছড়া এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত শিশু মোহাম্মদ মোমিনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।

বুধবার (১১ আগস্ট) লংগদু উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ইউএনও মোঃ মাইনুল আবেদীন নিহত মোমিনের পিতা অলি মিয়ার হাতে সাত হাজার টাকার আর্থিক অনুদানের চেক তুলে দেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ইমাম হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা যোবায়ের হোসেন ।

 

নিহত শিশুর পিতা অলি মিয়া জানান, গত কোরবানী ঈদের রাতে শিশু মোমিন (৬) চার্জে রাখা অবস্থায় মোবাইল ফোন নিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু বরণ করে। তিনি বলেন,’আমি একজন দিনমজুর। নিয়মিত কাজ না থাকায় ধার-দেনা করে কোনমতে চলি। দীর্ঘ লকডাউনের কারণে কোন কাজ না থাকায় পরিবার নিয়ে কষ্টে আছি। আজ স্যারের দেয়া ৭ হাজার টাকা সাহায্য পেয়ে আমি খুব খুশি। আমার খুব উপকার হয়েছে এই সাহায্য।

এদিন ঝড়ে ক্ষতিগ্রস্থ উপজেলার বগাচত্বর ইউনিয়নের সাহাদুর টিলা গ্রামের শামসুল আলমকেও সাত হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছে উপজেলা প্রশাসন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাইনুল আবেদীন বলেন, সরকার দেশের দরিদ্র, অসহায় ও ক্ষতিগ্রস্থ মানুষকে নিয়মিত সাহায্য সহযোগিতা করছে। আমরা চেষ্টা করছি লংগদু উপজেলায় কোনো ব্যক্তি যাতে কষ্টে না থাকে। সরকারি যতটুকু সহায়তা আছে তা দরিদ্র মানুষের মাঝে বন্টন করে দেওয়াই আমাদের কাজ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।