লংগদুতে কিশোর- কিশোরী ক্লাবে সাংস্কৃতিক ও ক্রীড়া সরঞ্জাম সহ সাইকেল প্রদান

৭২

।। ও এফ মুছা ।।

রাঙামাটির লংগদু উপজেলার সাত ইউনিয়নে কিশোর-কিশোরী ক্লাব গঠনের লক্ষে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম এবং ২টি ইউনিয়নে জেন্ডার প্রমোটরদের বাইসাইকেল প্রদান করা হয়েছে।

বৃহষ্পতিবার(২৬আগষ্ট), লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে এসব সরঞ্জাম প্রদান করা হয়। উপজেলার সাতটি ইউনিয়নের কিশোর-কিশোরী ক্লাবের জন্য ক্রীড়া ও সাংস্কৃতিক সরঞ্জাম ইউপি চেয়ারম্যানদের নিকট হস্তান্তর এবং গুলশাখালী ইউনিয়নের জেন্ডার প্রমোটর মোঃ তৌহিদুল ইসলাম ও লংগদু সদর ইউনিয়নের কিশোর কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটর নবনীতা চাকমাকে একটি করে বাইসাইকেল প্রদান করেন লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন।

এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তরুন চাকমা, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা সহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগন উপস্থিত ছিলেন।

প্রদানকৃত এসব ক্রীড়া সামগ্রীর মধ্যে ছিলো কেরাম, লুডু ও দাবা ও সাংস্কৃতিক সরঞ্জামের মধ্যে ছিলো ৭টি হারমোনিয়াম ও ৭জোড়া তবলা।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।