লংগদুতে ইউএনও মাইনুল আবেদীনকে বিদায় সংবর্ধনা দিলেন মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও সদস্যরা

৪০

লংগদুতে ইউএনও মাইনুল আবেদীনকে বিদায় সংবর্ধনা দিলেন মাইনীমুখ ইউপি চেয়ারম্যান ও সদস্যরা

।। ও.এফ. মুছা ।।
লংগদু উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন কে বিদায় সংবর্ধনা দিয়েছে মাইনীমুখ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা।

শনিবার, বিকালে মাইনীমুখ ইউপি কার্যালয়ে আয়োজিত ইউএনও এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল। এসময় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যগণ প্রধান অতিথি ইউএনও মোঃ মাইনুল আবেদীন কে ফুলের তোড়া ও ক্রেস্ট উপহার দিয়ে বিদায় সংবর্ধনা দেন।

এউপলক্ষে সাংবাদিক আরমান খান এর সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মোঃ মাইনুল আবেদীন বলেন, স্বল্প সময়ের মধ্যে মাইনীমুখ ইউনিয়ন পরিষদের পরিবেশ সুন্দর করায় ইউপি চেয়ারম্যানকে ধন্যবাদ। তিনি ইউপি’র সকল সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা একটি পরিবার মনে করে একসাথে মিলে মিশে থাকবেন । একতাবদ্ধ থাকলে এলাকার আইনশৃঙ্খলা ও জনগনের সেবা সেবা সহ যে কোন উন্নয়ন করা সম্ভব । আমি আমার দায়িত্ব পালন কালে লংগদু উপজেলার উন্নয়ন, আইনশৃঙ্খলা পরিস্থিতি ও সম্প্রীতি বজায় রাখার চেষ্টা করেছি। আপনারা আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনি রায়, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, লংগদু উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান। এছাড়াও আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় মিত্র চাকমা, বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বশর, গুলশাখালী ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম ও মাইনীমুখ ইউপি’র সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

এরপূর্বে অতিথিগণ মাইনীমুখ ইউপি কার্যালয়ের সামনে একটি করে বাদাম গাছ লাগিয়ে বৃক্ষরোপন কর্মসূচী পালন করেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।