লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত: ৭ ইউপি নির্বাচন তফসিল ঘোষণা

৭২

লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত: ৭ ইউপি নির্বাচন তফসিল ঘোষণা

। আলোকিত লংগদু ডেক্স।
রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির ডিসেম্বর-২১ মাসের সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্প্রতিবার(৩০ ডিসেম্বর), উপজেলার পাবলিক লাইব্রেরির মিলনায়তনে আয়োজিত আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মাইনুল আবেদীন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। অন্যান্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ অরবিন্দ চাকমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা বক্তব্য রাখেন। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ বিভিন্ন কর্মকর্তা ও আইনশৃঙ্খলা বাহিনী প্রতিনিধি, আইনশৃঙ্খলা কমিটির নিয়মিত সদস্যগন উপস্থিত ছিলেন।

সভায় লংগদুতে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল থাকায় সকলকে ধন্যবাদ জানিয়ে ইউএনও মাইনুল আবেদীন বলেন, লংগদুতে ৭ম ধাপে সাত ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠানের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামী ১২ জানুয়ারী প্রার্থীদের মনোনয়ন গ্রহনের মধ্যে দিয়ে নির্বাচন প্রক্রিয়া শুরু হয়ে ৭ ফেব্রুয়ারি ভোট গ্রহণ । ইউএনও বলেন, লংগদুতে সাত ইউনিয়নে ৬৩ কেন্দ্রে ভোট গ্রহণ করা হবে। এতে তিন জন রিটার্নিং অফিসার দায়িত্ব পালন করবেন। আসন্ন নির্বাচন যাতে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে তার জন্য সকলের সহযোগিতা কামনা করা হচ্ছে।

 

 

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।