লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির সভা..শান্তিপূর্ণ উপায়ে নির্বাচনের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন-ইউএনও

৫৪

লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত
শান্তিপূর্ণ উপায়ে নির্বাচনের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন– ইউএনও

।। দৈনিক আলোকিত লংগদু ডেক্স ।।

রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক অনুষ্ঠিত হয়েছে

মঙ্গলবার(৩০নভেম্বর) লংগদু উপজেলা সদরে উপজেলা পাবলিক লাইব্রেরীর মিলনায়তনে আয়োজিত আইন শৃঙ্খলা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্মতা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাক্তার অরবিন্দ চাকমা, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) তরুণ চাকমা, আটারকছড়া ইউপি চেয়ারম্যান মঙ্গল কান্তি চাকমা, লংগদু প্রেসক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান (প্রমুখ)।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি ও আইনশৃঙ্খলা কমিটির নিয়মিত সদস্যগণ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্মতা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন বলেন, লংগদুতে আইন শৃঙ্খলা পরিস্থিতি খুবই সন্তোষজনক। এটা ভেবে বসে থাকলে চলবে না। আমাদের সকলের সজাগ থাকতে হবে। এব্যাপারে সংশ্লিষ্ঠদের কাজ করে যেতে হবে। তবেই শান্তি বজায় থাকবে। তিনি আরো বলেন, সামনে নির্বাচন আসছে। যাতে শান্তিপূর্ণ উপায়ে নির্বাচন করা যায় তার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। এছাড়া বিজয় দিবস ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন করা হবে। তার জন্য আইন শৃঙ্খলা পরিস্থিতি যাতে কোন ভাবেই বিঘ্ন না ঘটে সে দিকে সকলের দৃষ্টি রাখা প্রয়োজন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।