লংগদুতে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তারা কেউ যাতে গুজব ছড়াতে না পারে

১১২

 

: দৈনিক আলোকিত লংগদু ডেক্স :

রাঙামাটির লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭অক্টোবর), উপজেলা সদরে পাবলিক লাইব্রেরীর হলরুমে এ্সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাইনুল আবেদীন এর সভাপতিত্বে ও পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, লংগদু প্রেস ক্লাব সভাপতি মোঃ এখলাস মিঞা খান, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রোফিকুন্নেছা রোজি প্রমুখ।

এসময় উপজেলা বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, ইউপি চেয়ারম্যানগন ও আইন শৃঙ্খলা কমিটির নিয়মিত সদস্যগন এতে উপস্থিত ছিলেন।

সভায় লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার বলেন, কুমিল্লার ঘটনা নিয়ে আমাদের এই উপজেলায় কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।  কেউ যাতে গুজব ছড়াতে না পারে। সামনে আসছে কঠিন চীবর দান অনুষ্ঠান। তারা যাতে নির্ভিগ্নে ধর্মীয় অনুষ্ঠান পালন করতে তার জন্য আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

শেষে লংগদু উপজেলায় নবযোগদানকৃত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রনি রায় কে ফুলের তোড়া উপহার দিয়ে ইউএনও মাইনুল আবেদীন ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ করে নেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।