লংগদুতে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

১২৪

লংগদুতে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
রমজান মাসে দ্রব্যমূল্যের দাম না বাড়ার আহবান

।। আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা আইনশৃ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ মার্চ), লংগদু উপজেলা পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আয়োজিত সভায় ইউএনও মাইনুল আবেদীন এর সভাপতিত্বে ও সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। বিশেষ অতির বক্তব্য দেন লংগদু থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন, লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাক্তার অরবিন্দ চাকমা, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান, মাইনীমুখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল, আটারকছড়া ইউপি চেয়ারম্যান অজয় মিত্র চাকমা।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাইনুল আবেদীন বলেন, উপজেলার উন্নয়নের জন্য জনসাধারণকে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার কোন বিকল্প নাই। আইন শৃঙ্খলা পরিস্থিতি ও সৌহার্দপূর্ণ পরিবেশে বজায় রাখতে সকলকে আন্তরিকভাবে বসবাস করতে হবে। আসন্ন রমজান মাসে ব্যাবসায়ীরা যাতে দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে সাধারণ মানুষকে বিপদে ফেলা না হয় তার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানাচিছ। তার জন্য প্রয়োজনে প্রশাসনিকভাবে বাজার মনিটর করা হয়। কোন অনিয়ম ফেলে আইনের আওতায় আনা হবে বলে ইউএনও জানান।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, উপজেলা প্রকৌশলী ড. জিয়াউল ইসলাম মজুমদার সহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।