লংগদুতে অনুর্ধ ১২ শিক্ষার্থীদের টিকাদান শুরু প্রথম দিনে ১২শত টিকা প্রদান

১২৮

লংগদুতে অনুর্ধ ১২ শিক্ষার্থীদের টিকাদান শুরু প্রথম দিনে ১২শত টিকা প্রদান

। । আলোকিত লংগদু ডেক্স ।।
রাঙামাটির লংগদুতে ১২ বছর অনূর্ধ শিক্ষার্থীদের মাঝে কোভিড/১৯ ফাইজার টিকাদান কর্মসূচীর শুভ উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাইনুল আবেদীন।

রোববার (১৬ জানুয়ারী), লংগদু উপজেলা সদরে রেস্ট হাউজে এই টিকার কার্যক্রম উদ্বোধন করা হয়। ইউএনও মাইনুল আবেদীন জানান, শুরুতে ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ হাজাররে অধিক শিক্ষার্থীকে তিন দিনে করোনা টিকা প্রদান করা হবে। উদ্বোধনের প্রথম দিনে ১হাজার ২শত জন শিক্ষার্থীকে টিকা প্রদান করা হয়। ক্রমান্বয়ে সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীকে টিকার আওতায় আনা হবে।

উদ্বোধনের সময় উপজেলা স্বাস্হ‍্য ও পঃপঃ কর্মকর্তা ডাক্তার অরবিন্দ চাকমা, স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল্লাহ মামুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা বিভাগের একাডেমিক সুপারভাইজার মোঃ শওকত আকবর, স্বাস্থ্য পরিদর্শক পুতুল বিকাশ চাকমা, সিনিয়র স্টাফ নার্চ মাহফুজা আক্তার সহ স্বাস্থ্য কর্মীগন ও যুব রেডক্রিসেন্ট সদস্যরা উপস্হিত ছিলেন।

লংগদুতে টিকা সরবরাহের ব‍্যাপারে আন্তরিক সহযোগিতা ও সহায়তা দানের জন‍্য রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম‍্যান অংসুপ্রু চৌধূরীর প্রতি কৃতজ্ঞতা এবং প্রয়োজনীয় ভূমিকা পালনের জন‍্য রাঙ্গামাটি জেলা পরিষদ সদস‍্য আছমা আক্তার ও আব্দুর রহিম সহ লংগদু ইউএনও মাইনুল আবেদীন ও উপজেলা চেয়ারম্যান আব্দুল বারেক সরকারকে ধন‍্যবাদ জানিয়েছেন স্হানীয় সচেতন মহল।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।