রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি কর্তৃক গরীব ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ।

৫৫

মো.গোলামুর রহমান,

রাঙ্গামাটির লংগদু উপজেলা রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোন কর্তৃক আবারো ৬শতাধিক পরিবারে মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে রবিবার ০৯ এপ্রিল বিকালে রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি এর সার্বিক ব্যবস্থাপনায় ব্যাটালিয়ন সদর এবং এর অধীনস্থ তেমাথা বিজিবি ক্যাম্প এর দায়িত্বপূর্ণ এলাকার গরীব, দুঃখী, অসহায় ও দরিদ্র ৬শত জন জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর অধিনায়ক, লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি
এর নির্দেশনায় রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর সকল অফিসারগণ উপস্থিত থেকে গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষা এবং রমজানের খুশি সবার মাঝে ভাগাভাগির অংশ হিসেবে এই ইফতার বিতরণ করা হয়। ইফতারের মেন্যু হিসেবে খেজুর, ছোলাভুনা, মুড়ি, পেয়াজু
জিলাপী, জুস, মাংসের তেহেরী এবং ডিমের কোরমা বিতরণ করা হয়েছে।

এই সময় রাজনগর বিজিবি জোনের দায়িত্বপূর্ণ এলাকার গরীব দুঃখী জনসাধরণ ব্যাপক উৎসাহ ও
উদ্দীপনা নিয়ে ইফতার সামগ্রী সংগ্রহ করেন। বিজিবি কর্তৃক স্থানীয় গরীব ও দুস্থ জনসাধারণের মাঝে দুই ধাপে ১২শতাধিক পরিবারে মাঝে ইফতার বিতরণের বিষয়টি এলাকায় বিপুল আলোড়ন সৃষ্টি করেছে। একই সাথে স্থানীয় সূধী সমাজ বিষয়টিকে সাধুবাদ জানিয়েছে।

জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল শাহ্ মো. শাকিল আলম বলেন, দুর্গম পাহাড়ি এলাকার জনসাধারণের কথা চিন্তা করে আমরা কাজ করে যাচ্ছি। বিজিবি সর্বদা শান্তি সম্প্রীতির লক্ষ্যে কাজ করছে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।