রাজনগর বিজিবি জোন কর্তৃক ৮লক্ষাধিক টাকার সেগুন গোল কাঠ জব্দ

১০১

মো.গোলামুর রহমান,

রাঙ্গামাটির লংগদু উপজেলা রাজনগর ৩৭ বিজিবি জোন ব্যাটালিয়ন কর্তৃক জোনের দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান সেগুন গোল কাঠ জব্দ করেছে বিজিবি।

মঙ্গলবার ( ০৯ মে) সকাল ০৯০০ হতে বিকাল ৩টা পর্যন্ত গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর জোনের জোন কমান্ডার লে: কর্নেল শাহ্ মো: শাকিল আলম, এসপিপি এর দিক নির্দেশনায় শিশকমুখ বিজিবি ক্যাম্পের সংযুক্ত অফিসার ক্যাপ্টেন মো: খালিদ সিদ্দিক এর নেতৃত্বে একটি সি টাইপ টহল দল এবং সহকারী পরিচালক মোহাম্মদ হাফিজুর রহমান, বিজিবিএমএস এর নেতৃত্বে একটি বি টাইপ টহল দল শিশকমুখ বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার বটতলা নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন।

এসময় চোরাকারবারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে কাঠগুলো রেখে দ্রুত পালিয়ে যায়। উক্ত অভিযানে পরিত্যাক্ত অবস্থায় আনুমানিক ৪২৪ ঘনফুট সেগুন গোলকাঠ জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ৮,৪৮,০০০/- (আট লক্ষ আটচল্লিশ হাজার) টাকা।

উক্ত গোলকাঠ পাবলাখালী ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। এ প্রসংগে রাজনগর জোন কমান্ডার বলেন, অবৈধ কাঠ চোরাচালানের বিরুদ্ধে চলমান আভিযানিক কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।