রাজনগর জোন বনাম সারোয়াতলী ক্লাবের প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত

১৪১

মো.গোলামুর রহমান,

”এসো সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই” এই মূলমন্ত্রে উজ্জীবীত হয়ে রাঙ্গামাটির লংগদু রাজনগর ৩৭ বিজিবি জোন এবং সারোয়াতলী বয়েজ ক্লাবের সাথে ০২ মার্চ ২০২৩ তারিখে রাজনগর জোনের প্রশিক্ষণ মাঠে একটি প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় রাজনগর জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ্ মোঃ শাকিল আলম, এসপিপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

এসময়ে রাজনগর জোনের অফিসার, জেসিও এবং অন্যান্য পদবীর বিজিবি সদস্য ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রীতি ভলিবল ম্যাচে বিজিবি দল ২/১ সেটে বিজয়ী হয় এবং সারোয়াতলী বয়েজ ক্লাব বিজিত হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে জোন কমান্ডার বিজয়ী এবং বিজীত দলের মাঝে সৌজন্য পুরস্কার বিতরণ করেন।

খেলার সমাপনী বক্তৃতায় জোন কমান্ডার বলেন, খেলাধুলা বিভিন্ন জাতি, গোষ্ঠি এবং সম্প্রদায়ের মধ্যে ভ্রাতৃত্ববোধ সৃষ্টিতে সহায়ক ভূমিকা পালন করে। তিনি আরো বলেন, এ ধরণের আয়োজনের মাধ্যমে স্থানীয় জনসাধারণ এবং বিজিবির মধ্যে সম্পর্ক আরো সুদৃঢ় হবে। এছাড়াও জোন কমান্ডার উপস্থিত সকলকে নারী ও শিশু পাচার রোধ, চোরাচালান ও সন্ত্রাস দমনে বিজিবি’কে সার্বিক সহযোগিতা করার জন্য আহবান জানান। ‍

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।