মাইনী মেডিকেল সেন্টারে গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত

৮৩

মো.গোলামুর রহমান,লংগদু(রাঙ্গামাটি)

রাঙ্গামাটির লংগদু উপজেলার মাইনীমুখ বাজারে অবস্থিত মাইনী মেডিকেল সেন্টারে নতুন দুজন ডাক্তারের যোগদান উপলক্ষে ও মেডিকেলর সেবাকে গতিশীল করার প্রত্যয়ে উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ফার্মাসিস্ট ও বাজারের ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গল বার (১৭ জানুয়ারি) সন্ধ্যা ৭.০০টার সময় মাইনী বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রশিদ এর সভাপতিত্বে মাইনীমুখ মেডিকেল সেন্টারে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, মাইনীমুখ মেডিকেল সেন্টারের চেয়ারম্যান মাও.সিরাজুল ইসলাম,এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টারের কো-অর্ডিনেটর নুরুল ইসলাম শাহিন,মাইনী ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন কমল,লংগদু মডেল কলেজের অধ্যক্ষ মো.শহিদুল্লাহ,মাইমুখ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ফেরদৌস আলম, লংগদু প্রেসক্লাবের উপদেষ্টা এখলাছ মিঞা খান,সভাপতি ওমর ফারুক মুসা,সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় নতুন দুজন ডাক্তার, জে.কে.এম সাইফুল্লাহ (রেজা) এমবিবিএস (বারডেম) পিজিটি(মেডিসিন) সিএমইউ (আল্ট্রাসনোগ্রাফী) এক্স-এইচএমও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও ডাক্তার সানজিদা আক্তার এমবিবিএস (সি.ইউ) সিএমিউ( আল্ট্রাসনোগ্রাফী কে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া হয়। একই সময় মেডিকেলের সাবেক আর এমও ডাক্তার আবু তালহার বিদায় উপলক্ষে তাকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, যেহেতু অত্র এলাকা গুলোতে দরিদ্র লোকের বসবাস, তাই সেবার ক্ষেত্রে গরিব অসহায় লোকদের সহযোগিতা এবং ভালো মানের চিকিৎসা সেবা দিলে সাধারণ মানুষের উপকার হবে। এতে করে প্রতিষ্ঠানটির ও সুনাম হবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।