মইনী জোন কর্তৃক গরীব, অসহায় লোকদের চিকিৎসা সেবা প্রধান।

৭৬
মোঃ গোলামুর রহমান
ঐতিহাসিক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী মাইনী জোন কর্তৃক অসহায়,দুঃস্থ পরিবারের মাঝে চিকিৎসা সেবা প্রধান ও ঔষুধ প্রধান করা হয়।
রবি বার (১০ জানুয়ারী ) সকাল ৯.০০ টার সময় মাইনী জোনের সামনে অর্ধশত পাহাড়ি,বাঙ্গালী গরীব, অসহায় মানুষের মাঝে উক্ত সেবা প্রধান করা হয়।
এসময় বাংলাদেশ সেনাবাহিনী মাইনী জোনের পক্ষ থেকে উপজেলার লংগদু সদর, বামে লংগদু, করল্যাছড়ি, মাইনী সহ উপজেলার বিভিন্ন গ্রামের পাহাড়ি,বাঙ্গালী অসুস্থ ব্যক্তিদের ফ্রী চিকিৎসা সেবা ও ঔষুধ দেন তারা। চিকিৎসা সেবার দায়িত্বে ছিলেন ক্যাপ্টেন মসিউর রহমান ( মেডিসিন বিশেষজ্ঞ)।
মাইনী জোন কমান্ডার লে.কর্নেল মিরাজ হায়দার চৌধুরীর উপস্থিতে ঔষুধ ও চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত হয়। এসময় তিনি বলেন আমরা সর্বদা সাধারণ মানুষের কল্যানে কাজ করে যাচ্ছি। আজ আমরা বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে অসহায়, দুঃস্থ মানুষের মাঝে ঔষুধ ও চিকিৎসা সেবা প্রধান করছি।
উপস্থিত সকলে বাংলাদেশ সেনাবাহিনীর এমন মানবিক কাজের জন্য সেনাবাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন। অনেকেই বলছেন এই চিকিৎসা সেবার মাধ্যমে এর আগে অনেকই সুস্থ হয়েছেন এবং  যথেষ্ট সুফল পেয়েছেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।