ভয়েস অব লংগদুর সেবা নিশ্চিতকরণে ওয়েবসাইট উদ্বোধন।

৭২

মো.গোলামুর রহমান,লংগদু

‘মানুষ বাঁচবে কতদিন,সেবা বাঁচবে চিরদিন’ এই প্রত্যয়কে সামনে রেখে’ রাঙ্গামাটির লংগদুতে ভয়েজ অফ লংগদু নামক সংগঠনের স্বেচ্ছাসেবীদের উদ্যোগে ‘ভয়েস অব লংগদু’ নামক অনলাইন কমিউনিটির ওয়েবসাইট উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১১টায় উপজেলার পাব্লিক লাইব্রেরীর হল রুমে স্বেচ্ছাসেবকদের মনবল বৃদ্ধি, সাংগঠনিক অবকাঠামো ও সেচ্ছাসেবীদের সামাজিক উন্নয়ন ও সহজে রক্ত সংগ্রহের বিষয়ে “ভয়েস অফ লংগদু ”ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ভয়েস অফ লংগদুর সাধারণ সম্পাদক আল আমিন ইমরান এর সঞ্চালনায়, সংগঠনের সভাপতি প্রফেসর হারুনর রশীদ এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সংগঠনটির ওয়েবসাইট টি উদ্বোধন করেন, উপজেলা মৎস্য কর্মকর্তা তানবীর আহসান মহোদয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার এম কে ইমাম উদ্দীন,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাকসুদুর রহমান,রাবেতা মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক নুরুল করিম, মাইনীমুখ সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুন্নেছা, বায়তুশ শরফ মাদ্রাসার সুপার আলহাজ্ব হাফেজ মাওলানা ফোরকান আহমদ,ডাক্তার আবু তালহা সহ সংগঠনের সদস্য বৃন্দ।

এ সময় বক্তারা বলেন, স্বেচ্ছায় সম্পূর্ণ নিজের ইচ্ছায় পরের সেবায় নিজেকে নিয়োজিত রাখেন যিনি, তাকেই আমরা স্বেচ্ছাসেবক বলে থাকি। ভয়েস অব লংগদু একদিন সারাদেশে ছড়িয়ে পড়বে সেই আশা ব্যক্ত করি। এই সংগঠন ২০১৭ থেকে এপর্যন্ত উপজেলার অসহায় শতাধিক পরিবারের মাঝে সহযোগীতা হাত বাড়িয়ে দিয়েছেন, এছাড়াও শুরু থেকেই মানুষের রক্তের প্রয়োজনে ভয়েস অব লংগদু আন্তরিকতার সাথে কাজ করে যাচ্ছে। কারোর রক্তের প্রয়োজন হওয়া মাত্র নিজ দায়িত্বে স্বার্থ ছাড়াই এগিয়ে আসে সংগঠনের সদস্যরা। এই সংগঠন সাধারণ মানুষের মঙ্গলে কাজ করে যাবে সেই প্রত্যাশা রাখি।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।