ব্যাক্তিস্বার্থ উর্ধে উঠে দলের প্রতি নিবেদিত হওয়ার নেতা-কর্মীদের প্রতি আহবান জানান- দীপংকর তালুকদার এমপি

৪২

ব্যাক্তিস্বার্থ উর্ধে উঠে দলের প্রতি নিবেদিত হওয়ার নেতা-কর্মীদের প্রতি আহবান জানান- দীপংকর তালুকদার এমপি

।। গোলামুর রহমান ।।
আওয়ামীলীগ দল করে আমরা দলের জন্য নিবেদিত। যারা দল করে স্বার্থ উদ্ধার করে তারা দলের জন্য কখনো নিবেদিত না। ব্যাক্তিস্বার্থ উর্ধে উঠে দলের জন্য নিবেদিত হওয়ার জন্য নেতার কর্মীদের আহবান জানান খাদ্য মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি সাংসদ দীপংকর তালুকদার এমপি।

মঙ্গলবার ( ২১ ডিসেম্বর) সকাল দশটায় রাঙামাটির লংগদু উপজেলার পাবলিক লাইব্রেরিতে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি এ আহবান জানান।

লংগদু উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবুবক্কর ছিদ্দিক এর পরিচালনায় কর্মী সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা আওয়ামী যুবলীগের সভাপতি, ও রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন।
বিশেষ অতিথির ব্ক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার, রাঙ্গামাটি জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল। এছাড়াও রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রফিক তালুকদার, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য আসমা বেগম সহ স্থানীয় আওয়ামীলীগের ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার আরও বলেন, যখন দলের ছেলেদের সহাস্যমুখ দেখি খুব ভালো লাগে। কিন্তু যখন শুনি কেউ অন্যায় ভাবে কারো জমি দখল করে, মারামারি করে তখন তা খারাফ লাগে। তাই সকলের প্রতি ভালোবাসা দিয়ে দেশ ও জাতির জন্য বঙ্গবন্ধুর আদর্শে কাজ করে যেতে হবে।
‌পরে তিনি গুলশাখালী ইউনিয়নে জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম এর প্রীতিভূজ দাওয়াতে অংশ নেন।
শেষে উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে লংগদু সদরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।