বিজিবির অভিযানে বিপুল পরিমান গোল কাট জব্দ

৬৯

মো.গোলামুর রহমান

রাঙ্গামাটির লংগদু উপজেলায় গুলশাখালী রাজনগর ৩৭ বিজিবি জোন কর্তৃক অভিযান পরিচালনা করে পরিত্যক্ত অবস্থায় বিপুল পরিমান অবৈধ গোল কাট জব্দ করা হয়েছে।

গত বৃহস্পতিবার(০৬ অক্টোবর ২০২২) আনুমানিক দুপুর ১২.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল হাসানুর রহমান, পিএসসি এর নেতৃত্বে সহকারী পরিচালক মোঃ হাফিজুর রহমানসহ একটি বিশেষ টহল দল এবং চাইল্যাতলী বিজিবি ক্যাম্পের একটি বিশেষ টহল দলসহ বগাচত্তর ইউনিউনের উদয়ছড়ি গ্রামের সবুরের ঘাট নামক স্থানে অভিযান পরিচালনা করে পরিত্যাক্ত অবস্থায় মালিক বিহীন আনুমানিক ৩৭৪.৩৫ ঘনফুট সেগুন ও গামারী কাঠ উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৫,৬১,০০০/- (পাঁচ লক্ষ একষট্টি হাজার) টাকা। উদ্ধারকৃত কাঠ রাঙ্গীপাড়া বিট অফিস হস্তান্তর ও মামলা রুজু করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

রাজনগর ব্যাটালিয়ন (৩৭ বিজিবি) লেঃ কর্ণেল হাসানুর রহমান, পিএসসি বলেন,আমাদের বিজিবি কর্তৃক এই ধরণের চোরাচালানী, মাদক, নারী পাচার বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃঙ্খলা বাহিনীর এই ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি মাদক, চোরাচালান, নারী ও শিশু পাচার মুক্ত দেশ হিসেবে গড় তুলতে পারবে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।