বান্দরবানে সেনাবাহিনীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিএনপির মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

৭৪

ডেস্ক রিপোর্টঃ

বান্দরবানে রোয়াংছড়ি উপজেলায় পাহাড়িদেরকে চিকিৎসা সেবা দিতে সেনাবাহিনীর টহল দলের উপর সশস্ত্র সন্ত্রাসী (কেএনএফ) কতৃক গুলিবর্ষণ করে মাস্টার ওয়ারেন্ট অফিসার শহীদ নাজিম উদ্দীনকে হত্যা ও রুমা উপজেলায় নির্মাণ শ্রমিকদের উপর গুলিবর্ষণ এবং অপহরণের প্রতিবাদের খাগড়াছড়ি জেলায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে-পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ।
আজ ১৭-০৩-২০২৩ ইং তারিখ –
শুক্রবার বিকাল ৩.৩০ ঘটিকায় খাগড়াছড়ি শাপলা চত্ত্বরে নিকটতম অতীতের সবচেয়ে বড় প্রোগ্রাম বাস্তবায়ন করে পিসিএনপি।
এতে হাজারো নেতাকর্মী ও সাধারণ জনগণ উপস্থিত হয়ে মাষ্টার ওয়ারেন্ট অফিসার শহীদ নাজিম উদ্দীন হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান কাজী মুজিবর রহমান।
এতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা কমিটির আহবায়ক অধ্যাপক আবু তাহের এর সভাপতিত্বে,পিসিএনপির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ আলমগীর কবির, রাঙামাটি জেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সোলায়মান, কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মোঃ আবদুল মজিদ, এস এম মাসুম রানা, কেন্দ্রীয় প্রচার সম্পাদক নিজাম উদ্দিন, কেন্দ্রীয় মহিলা পরিষদের সভাপতি সালমা আহমেদ মৌ, কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আসাদ উল্লাহ, জেলা ছাত্র পরিষদের সভাপতি সুমন আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম, কেন্দ্রীয়, জেলা, উপজেলা ও ৯টি উপজেলা, ৩ টি পৌরসভার সভাপতি, সাধারণ সম্পাদক গণ উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।