প্রাক্তনদের মিলন মেলায় মুখরিত গাথাঁছড়া বায়তুশ শরফ

৯৫

মো.গোলামুর রহমান,

রাঙ্গামাটির লংগদু উপজেলায় গাঁথাছড়া বায়তুশ শরফ আদর্শ দাখিল মাদ্রাসায় ১৯৯১ থেকে ২০২২ পর্যন্ত বিভিন্নস্তুরের প্রাক্তন ছাত্রদের মিলন মেলায় মুখরিত হয়ে উঠে বায়তুশ শরফ কমপ্লেক্স প্রাঙ্গন।

মঙ্গল বার (১২জুলাই) সকাল ৯.৩০ ঘটিকা থেকে থেকে বায়তুশ শরফ কমপ্লেক্স মিলনায়তনে প্রাক্তন ছাত্রদের নিয়ে উৎসব মুখর পরিবেশে নানারকম আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান পরিচালনা করা হয়।

প্রাক্তন ছাত্র সংসদের তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক এস এম ফরহাদ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাক্তন ছাত্র সংসদের প্রধান উপদেষ্টা গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের পরিচালক ও সুপারিন্টেন্ডেন্ট আলহাজ্ব হযরত হাফেজ মাও. ফোরকান আহমদ মঃজিঃআঃ
প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা, খাগড়াছড়ি বায়তুশ শরফ কমপ্লেক্সের পরিচালক ও অধ্যক্ষ হযরত মাওলানা মোঃ আবু ওসমান মঃজিঃআঃ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের সম্মানিত উপদেষ্টা,লংগদু মডেল কলেজের প্রভাষক হারুনুর রশিদ,সহকারী শিক্ষক শাহাব উদ্দীন,ইসমাইল হোসেন, মাও. ইলিয়াছ সাহেব, মাও. আমিনুর রশিদ, খাগড়াছড়ি বাযতুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের নেতৃবৃন্দ সহ সম্মানিত ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বায়তুশ শরফ মানুষের মঙ্গলের জন্য কাজ করে। আমি আশা করবো প্রাক্তন ছাত্ররা প্রত্যেকে সকল বায়তুশ শরফের প্রাক্তন ছাত্রদের নিয়ে মানবতার কল্যাণে কাজ করবে। এসব প্রতিষ্ঠান তোমাদেরকেই ধরে রাখতে হবে। এবং মানবতা দ্বীসন ধর্মের কাজে সহায়দা করতে হবে।

ছাত্র সংসদের সভাপতি মাওলানা নুরুল ইসলাম বলেন, এই সংগঠন সর্বদা মানবতার সেবায় কাজ করে যাচ্ছে এবং যাবে। বায়তুশ শরফের আদর্শ বাস্তবায়নে আমরা ঐক্যবদ্ধ।

বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে কৃতি ছাত্রদের সম্মাননা প্রদান, কুইজ প্রতিযোগিতার পুরষ্কার ও দোয়া মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।