প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে লংগদুতে আওয়ামীলীগের বিক্ষোভ সমাবেশ

৭৭

।। আলোকিত লংগদু ডেস্ক ।।
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকির প্রতিবাদে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।
শনিবার (৪জুন), লংগদু উপজেলা সদরে সকালে দলীয় কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি প্রধান সড়ক ঘুরে এসে দলীয় কার্যালয়ে গিয়ে বিক্ষোভ সমাবেশে মিলিত হয়।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ সেলিম সরকার এর সভাপতিত্বে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নির্পণ চাকমা, উপজেলা মহিলা আওয়মীলীগের সভানেত্রী তানিয়া আফরোজ হাওয়া, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল মামুন।

বক্তারা বলেন, দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে হত্যার হুমকী দাতারা পাকিস্তানের প্রেতাত্মা বিএনপি জামাত শিবির আলবদর রাজাকারের দল। তারা দেশকে অস্থিতিশীল করে রাখতে চায়। এসব প্রেতাত্মারা আগামী নির্বাচনকে বানচাল করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এসব বিশৃঙ্খলাকারীদের রাজপথেই মোকাবেলা করা হবে বলে বক্তারা হুশিয়ার উচ্চারণ করেন।

এসময় লংগদু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, রাঙামাটি জেলা পরিষদের সদস্য আছমা বেগম, উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য সুভাষ দাশ সহ মাইনীমুখ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন কমল, বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বশর, গুলশাখালী ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম সহ আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।