পূর্বজারুল বাগান এডুকেশন সোসাইটি’র সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

৬৪

পূর্বজারুল বাগান এডুকেশন সোসাইটি’র সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান
‘যে দেশে গুণিজনকে সম্মান করে না সে দেশে গুণি জন্মায় না’

।। ও.এফ মুছা/ মোঃ আলমগীর হোসেন ।।
রাঙামাটির লংগদু উপজেলার পূর্ব জারুলবাগান এডুকেশন সোসাইটির উদ্যোগে বিজয় সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে স্নাতক-স্নাতকোত্তর সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে, উপজেলার পূর্ব জারুলবাগান এলাকাস্থ স্থানীয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সোসাইটি’র সভাপতি মোঃ আমির হোসেন এর সভাপতিত্বে সঞ্চালনা ও স্বাগত বক্তব্য দেন, এডুকেশন সোসাইটির পরামর্শক মন্ডলীর সদস্য মোঃ আল আমিন।
প্রধান অতিথির ব্ক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার। প্রধান বক্তার বক্তাব্য রাখনে, লংগদু সরকারী কেলেজের প্রভাসক মোঃ হারুন অর রশীদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সে সুপার মাওলানা ফোরকান আহম্মদ, মাইনীমুখ ইসলমীয় আলীম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান।
অতিথি হিসবে উপস্থিত ছিলেন, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম, করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীম, মাইনীমুখ মডেল হাই স্কুলের সহ প্রধান শিক্ষক তাজ মাহমুদ, উত্তর ইয়ারিংছড়ি সেনা মৈত্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক, ইউপি সদস্য মোঃ হোসেন আলী, মাওলানা হাফেজ আব্দুল মতিন, ইসলামী ব্যাংক বাংলাদেশ এর মাইনীমুখ আউটলেট শাখা ব্যবস্থাপক মোঃ রাসেল সহ বিভ্ন্নি গন্যমান্য ব্যাক্তিগন উপস্থিত ছিলেন।


বক্তারা বলেন, যে দেশে গুণিজনকে সম্মান করে না সে দেশে গুণি জন্মায় না। তাই গুণিজনকে সন্মান দেওয়া আমাদের রেওয়াজে পরিনত করতে হবে। আজকে এ এলাকার যু্বক, ছাত্ররা যে উদ্যোগ নিয়ে মেধাবী শিক্ষার্থী এবং গুণীজনদের

 

সংবর্ধনা ও খেলাধুলার পুরস্কার দিচ্ছে তার জন্য পূর্ব জারুল বাগান এডুকেশন সোসাইটির এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই। আগামীতেও যাতে এধরণের মহতী উদ্যোগ নিতে পারে তার জন্য সকলের সহযোগীতার কামনা করেছেন বক্তারা।
শেষে অতিথিগন বিভিন্ন ক্যাটাগড়িতে খেলাধুলা প্রতিযোগীতায় বিজয়ী ও মেধাবী ছাত্র ছাত্রী সহ গন্যমান্যদেরও পুরস্কার স্বরুপ ক্রেস্ট উপহার তুলে দেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।