পাশবর্তীর সাইড লাইনের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

৮৬

 

আলোকিত লংগদু ডেক্স:

নিজ বাগানের গাছের ডালপালা পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎতের তারে স্পৃষ্ট হয়ে আব্দুল খালেক(৭০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩০ জুলাই) বিকালে রাঙামাটির লংগদু উপজেলার পশ্চিম বাইট্টাপাড়া এলাকায়।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, উপজেলার মাইনীমুখ ইউনিয়নের পশ্চিম বাইট্টাপাড়া এলাকায় শুক্রবার বিকালে আব্দুল খালেক(৭০) নামে ওই বৃদ্ধ নিজ বাগানে গাছের ডালপালা পরিস্কার করছিলেন। এমন সময় বৃদ্ধের বাগানের ভিতর দিয়ে নিয়ে যাওয়া পাশবর্তী ব্যাক্তি আব্দুল সাত্তারের কাছ থেকে আব্দুল ওহাব মিয়ার বিদ্যুৎতের সাইড লাইনের তারের সাথে লেগে বৈদ্যুতিক সখ খেয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় ওই বৃদ্ধ। পরে বৃদ্ধকে খুজতে গিয়ে নিজ বাগানে নিথর হয়ে পড়ে থাকতে দেখেন স্বজনরা। লংগদু থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধের মৃত দেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত আব্দুল খালেক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না দতন্তের জন্য রাঙামাটি মর্গে প্রেরণ করা হবে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
লংগদু উপজেলা নির্বাহী অফিসার (ই্উএনও) মাইনুল আবেদীন বৃদ্ধের মৃতৃ দেহ উদ্ধরের সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এসময় তিনি এলাকায় যত বৈদ্যুতিক সাইড লাইন নেওয়া হয়েছে সব লাইন আগামী একদিরে মধ্যে বিচ্ছিন্ন করার বিদ্যুৎ বিভাগের লোকজনদের নির্দেশ দেন।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।