দুর্যোগ পরিস্থিতেও থেমে নেই পিসিডিবি চেয়ারম্যান নিখিল কুমার চাকমা

৭৬

মো.গোলামুর রহমান

রাঙ্গামাটি লংগদু উপজেলায় উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা দুর্যোগ পরিস্থিতেও দ্বিতীয় দিনের সরকারী সফরে উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শন করে যাচ্ছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯ টায় উপজেলা সদরের বিএফ ডিসির উপজেলা পরিষদের পিছন থেকে আনসার পোষ্ট পর্যন্ত বাঁধের উদ্বোধন , লংগদু থানার গেইটের ভিত্তিপ্রস্তর উদ্বোধন সহ উপজেলার বিভিন্ন স্থানে উন্নয়ন প্রকল্প পরিদর্শন ও উদ্বোধন করেন।

সকাল ৯টায় বিএফডিসির বাঁধ উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ক্যারল চাকমা,উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, বিএফডিসির রাঙ্গামাটির ব্যবস্থাপক লে.তৌহিদুল ইসলাম,বিএফডিসির লংগদুর ব্যবস্থাপক আকবর হোসেন। লংগদু থানা গেইটের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, লংগদু থনা অফিসার ইনচার্জ আরিফুল আমিন, লংগদু উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবুল দাশ বাবু সহ লংগদু থানার কর্তব্যরত অফিসারগন।

 

উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, আমার বাল্য জীবন এখানে কাটিয়েছি। এ এলাকার জন্য আমার মন কাঁদে। আমি আমার দায়িত্ব ও কর্তব্য পালনে ঝড় বৃষ্টি উপেক্ষা করে চেষ্টাকরছি সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যেতে।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।