জাতীয় চার নেতার জেলহত্যা দিবসে লংগদুতে আলোচনা সভায় অংসুইপ্রু চৌধুরী

৬৬

জাতীয় চার নেতার জেলহত্যা দিবসে লংগদুতে আলোচনা সভায় অংসুইপ্রু চৌধুরী

।। আলোকিত লংগদু ডেক্স।।
জাতীয় চার নেতা জেলহত্যা দিবস-২১ পালন উপলক্ষে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (৩ নভেম্বর) উপজেলা সদরে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে
লংগদু উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর পরিচালনায় প্রধান অতিথির ব্ক্তব্যে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী বলেন, জাতীয় চার নেতার অপরাধ ছিলো তারা বঙ্গবন্ধুর আদর্শের অনুসারী, তাদের কথা না শুনায় পাকিস্থানী দোসররা বঙ্গবন্ধুর পরে তাদেরকে জেলে রেখে হত্যা করেছে। তিনি বলেন ইতিহাস পর্যালোচনা করলে আজকের আওয়ামীলীগ এই সংগঠন একদিনে তৈরী হয়নাই। বঙ্গবন্ধুর অনেক ত্যাগ তিতিক্ষার ফলে তীলে তীলে তৈরী হয়েছে। তাই এই সংগঠনের সাথে অন্যান্য সংগঠনের তুলনা করলে চলবে না।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমীন, মহিলা বিষয়ক সম্পাদিক ফিরোজা বেগম (চিনু), রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আব্দুর রহীম বক্তব্য রাখেন। এছাড়াও স্থানীয় পর্যায়ে গুলশাখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মামুন (প্রমুখ) ।

এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক চিত্ত রঞ্জন দাশ, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ ইসাহাক, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য আছমা বেগম সহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতাগন উপস্থিত ছিলেন।
শেষে জাতীয় চার নেতার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।