ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে লংগদুরের আমির হোসেন খসরু

alokitolangadu@gmail.com

0 ৮১২

।। মো.গোলামুর রহমান।।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদ্য ঘোষিত পূর্ণাঙ্গ কমিটিতে উপ-তথ্য ও গবেষনা সম্পাদক এর স্থান পেয়েছেন ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-সাংস্কৃতিক সম্পাদক আমির হোসেন খসরু।

বৃহস্পতিবার (১৩ জুলাই) পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান। সেখানেই উপ-তথ্য ও গবেষনা সম্পাদক  হিসেবে স্থান পান রাংগামাটির লংগদু উপজেলার আমির হোসেন খসরু। তার গ্রামের বাড়ি লংগদু  উপজেলার ৬নং মাইনিমুখ ইউনিয়নের উত্তর সোনাই গ্রামে।

আমির হোসেন খসরু বলেন, আমি প্রথমেই শ্রদ্ধা ভরে স্বরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান কে, যার নিজ হাতে গড়া এই প্রতিষ্ঠান, সাথে অপার কৃতজ্ঞতা জানাচ্ছি ১৮ কোটি বাঙ্গালির আশার বাতিঘড়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশা ভরসার শেষ আশ্রয়স্থল জননেত্রী শেখ হাসিনা আপার প্রতি। সেই সাথে কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন ভাই এবং সংগ্রামী সাধারণ সম্পাদক আমার নেতা শেখ ওয়ালী আসিফ ইনান ভাইয়ের প্রতি। আমি তৃনমুল থেকে উঠে আসা কর্মী। আমার ধারাবাহিক পদ-পদবীর মধ্য দিয়ে আমি আজ বাংলাদেশ ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছি। এজন্য আমি সবার কাছে দোয়া চাই। আমি যেন আমার অর্পিত সকল দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করতে পারি। সামনে জাতীয় নির্বাচন, জননেত্রী শেখ হাসিনার পথকে মসৃন রাখা, আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের জন্য সক্রিয় ভুমিকাটুকু যেন রাখতে পারি।

উল্লেখ্য, আমির হোসেন খসরুর বাবা আবুল হোসেন বাবুল,সাবেক সদস্য,৬নং মাইনীমূখ ইউনিয়ন আওয়ামী লীগ শাখা ও মাতা আনোয়ারা বেগম লংগদু উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান,লংগদু উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক(২০১২-বর্তমান),সাবেক লংগদু উপজেলা কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদক (২০০০-২০১২ সাল)সাবেক লংগদু উপজেলা মহিলা লীগের সদস্য (১৯৯১-২০০০ সাল), ৬নং মাইনীমুখ ইউনিয়ন পরিষদের টানা তিনবার সংরক্ষিত  আসনের সাবেক মহিলা মেম্বার।

এছাড়াও আমির হোসেন খসরু এর আগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-সাংস্কৃতিক সম্পাদক ও ঢাকা  বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ হল ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক ছিলেন।

আপনার ইমেইল প্রদর্শন করা হবে না।