গুলশাখালীতে বিনামূল্য বিজিবির চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ

৭৮
মোঃ গোলামুর রহমান
করোনার এই ভয়াবহতা ও বিপর্যস্ত  সময় সাধারণ মানুষের মাঝে রাঙামাটির লংগদু উপজেলার গুলশাখালীতে বিনামূল্য ঔষুধ  বিতরণ করেছে রাজনগর (৩৭ ব্যাটালিয়ন) বিজিবি জোন।
বৃহস্পতিবার  (৩জুন) সকাল ১০টার সময় লংগদু উপজেলা রাজনগর বিজিবি (৩৭ ব্যাটালিয়ন) জোনের উদ্যোগে শতাধিক পাহাড়ী,বাঙ্গালী অসুস্থ, রোগাক্রান্তদের মাঝে  বিনামূল্য ঔষুধ বিতরণ করেন এবং চিকিৎসা সেবা প্রদান করেন।
রাজনগর বিজিবি জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ তাজুল ইসলাম তাজ উপস্থিত থেকে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেন। তিনি বলেন, এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড, শান্তি শৃঙ্খলা রক্ষা ও জনসাধারণের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে রাজনগর বিজিবি জোন। আমরা চাই অত্র এলাকায় শান্তি সম্প্রীতি বজায় থাকুক। এচিন্তা ধারণা নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি সাধারণ মানুষের সেবায়। তিনি বলেন আমরা অতীতেও সাধারণ মানুষের পাশে ছিলাম, বর্তমানেও আছি আগামীতেও থাকবো। এখানে কারো চিকিৎসা সেবার জন্য কষ্ট করতে হবেনা। আমরা আমাদের সাধ্যমত চিকিৎসা সেবা সহ নানারকম সেবা প্রদান করে যাচ্ছি।
এসময় উপস্থিত ছিলেন, জোনের উপ অধিনায়ক মেজর জাহিদুল ইসলাম,মেডিকেল অফিসার ক্যাপ্টেন ফখরুল ইসলাম রাজন,সহকারী পরিচালক জামাল উদ্দীন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।