গাঁথাছড়া বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের কাউন্সিলের প্রস্তুতি সম্পন্ন

৫৪

গোলামুর রহমান

 

আগামী ৪ আগস্ট, বুধবার ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান গাঁথাছড়া বায়তুশ শরফ আদর্শ প্রাক্তন ছাত্র সংসদের ৫ম ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার কথা ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার মাওলানা ফোরকান আহমদ সাহেব।

 

বর্তমান কার্যকরী কমিটির সিদ্ধান্ত অনুযায়ী ঈদ পরবর্তী সময়ে কাউন্সিল ও সম্মেলন সরাসরি অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও কঠোর লকডাউনের কারণে নির্বাচন কমিশন পুরো আয়োজন অনলাইনে সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন।

 

 

 

 

প্রধান নির্বাচন কমিশনার হাফেজ মাওলানা ফোরকান আহমদ এর নির্দেশনা অনুযায়ী আগামী ৪ আগষ্ট, বুধবার ২০২১ সকাল ৮ টা থেকে রাত ৮ পর্যন্ত অনলাইনে নির্ধারিত এই লিংকে https://forms.gle/52DXEG1o39wvKkE4A ভোট গ্রহণ করা হবে।নির্ধারিত সময়ের আগে এবং পরে লিংক বন্ধ থাকবে। উক্ত কাউন্সসিলে শুধু মাত্র বায়তুশ শরফ প্রাক্তন ছাত্ররা ভোট প্রয়োগ করতে পারবে।

 

 

 

 

বৃহস্পতিবার ৫ আগষ্ট,রাত ৯টায় অনলাইনে সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে নির্বাচনের ফলাফল প্রকাশ ও পুর্ণাঙ্গ কমিটির ঘোষনা দেয়া হবে বলে জানা যায়।

 

 

 

 

উক্ত সম্মেলনটি জুম মিটিং আ্যাপস এর মাধ্যমে অনুষ্ঠিত হবে।আ্যাপসটির লিংকঃ

 

https://play.google.com/store/apps/details?id=us.zoom.videomeetings

 

 

 

 

আ্যাপসটি ইন্সটল করা সাপেক্ষে নিচের লিংকে ক্লিক করলেই মিটিং এ জয়েন করা যাবে।

 

মিটিং লিংকঃ

 

https://us02web.zoom.us/j/81478272700?pwd=a3JwSnBIRDJBNld6ZDZNZ1VRSGJVZz09

 

 

 

 

অথবা মিটিং আইডি- পাসওয়ার্ড ব্যবহার করে মিটিং এ যুক্ত হওয়া যাবে।মিটিং আইডিঃ 814 7827 2700

 

মিটিং পাসওয়ার্ডঃ 2021

 

 

 

 

ছাত্র সংসদের সম্মানিত সভাপতি মাওলানা নুরুল ইসলাম সকল সদস্যদেরকে উক্ত সম্মেলনে যথাসময়ে যুক্ত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।

 

 

 

 

বিঃদ্রঃ গাঁথাছড়া বায়তুশ শরফ আদর্শ প্রাক্তন ছাত্র সংসদ উপজেলা তথা জেলার একটি সুনামধন্য সামাজিক ও অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন। দীর্ঘদিন মানবতা ও সামাজিক এবং শিক্ষামূলক বিভিন্ন কর্মকান্ড পরিচালনার মাধ্যমে সকল স্তরের মানুষের নিকট একটি আদর্শ ও সুশৃঙ্খল সংগঠন হিসাবে পরিচিতি লাভ করেছে। এ সংগঠনটি অত্র অঞ্চলের সকল সম্প্রদায়ের জন্য আর্শিবাদ স্বরূপ।

মন্তব্য বন্ধ আছে তবে ট্র্যাকব্যাক ও পিংব্যাক চালু রয়েছে।